বৃহস্পতিবার, ২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, এপ্রিল ৮, ২০২৪

সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের  কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান
সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি নিয়ে সম্প্রতি পত্রিকায় প্রকাশিত কিছু খবর এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো কিছু ছবি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এ বিষয়ে সকলের সকল প্রকার বিভ্রান্তি দূর করার জন্য কিছু বিষয় সম্পর্কে পরিষ্কার হওয়া প্রয়োজন।
প্রথমেই বঙ্গবন্ধু সৈনিক লীগ এর গঠনতন্ত্রের ১১নং ধারা সম্পর্কে সকলকে অবগত করতে চাই। ১১নং ধারায় বলা হয়েছে, সংগঠনের সভাপতি সকল সাংগঠনিক জেলা/মহানগর কমিটি বা যে কোনো পর্যায়ের কমিটি অনুমোদন করতে পারবেন।
বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি মোঃ হারুন-উর-রশীদ গঠনতন্ত্র প্রদত্ত ক্ষমতাবলে গত ২৫ মার্চ ২০২৪ তারিখে সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন। এই কমিটিতে মোঃ শরিফুল ইসলাম খান
(বাবু)কে সভাপতি ও বিকাশ চন্দ্র সরকারকে সাধারণ সম্পাদক করা হয়।
এই কমিটি নিয়ে গত ২৬ মার্চ ২০২৪ তারিখে সাবেক দপ্তর সম্পাদক ড. এ কে আজাদ স্বাক্ষরিত একটি পত্রকে ঘিরে বিভ্রান্তি ছড়িয়েছে। প্রসঙ্গত, ড. এ কে আজাদকে বঙ্গবন্ধু সৈনিক লীগের দপ্তর সম্পাদকের পদ থেকে গত ৯ জানুয়ারি ২০২৪ তারিখে অব্যাহতি দেওয়া হয়। তাই তার পত্র নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অবকাশ নেই।
আশা করি, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি নিয়ে সকলের বিভ্রান্তি দূর হবে এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সাতক্ষীরা জেলা সৈনিক লীগের কার্যক্রম এগিয়ে যাবে।
গঠনতন্ত্র অনুযায়ী মোঃ শরিফুল ইসলাম খান (বাবু) ও বিকাশ চন্দ্র সরকার নেতৃত্বাধীন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটিই বৈধ।
আহবানে
মোঃ শরিফুল ইসলাম খান (বাবু)
সভাপতি
সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ
বিকাশ চন্দ্র সরকার
সাধারণ সম্পাদক
সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ

0 Comments